Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
Victory day Friendship match
Details

গত শনিবার ১৬ই ডিসেম্বর, ২০২৩ তারিখে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের আঠারোবাড়ি এমসি উচ্চ বিদ্যালয় মাঠে ময়মনসিংহ ও কিশোরগঞ্জ পোস্টাল বিভাগের উদ্যোগে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পোস্টাল বিভাগের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল জনাব মো: সাহেদুজ্জামান সরকার, উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন ডিপিএমজি, ময়মনসিংহ পোস্টাল বিভাগের সহধর্মিনী জনাব রাশিদা ইয়াছমিন, স্পেশাল চাইল্ড এডুকেটর। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জনাব তাহমিনা মমতাজ, সহকারি পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার কিশোরগঞ্জ প্রধান ডাকঘর। প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ খেলোয়াড়গণের সাথে পরিচিত হবার পর মাননীয় প্রধান অতিথি ও অনুষ্ঠানের উদ্ভোধক একটি ফানুস উড়ানোর মাধ্যমে ম্যাচটির উদ্ভোধন করেন। মাননীয় প্রধান অতিথি ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মহোদয় সকল দলের খেলোয়াড়গণের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন। এরপর সম্মানিত উদ্ভোধক জনাব রাশিদা ইয়াছমিন ও অনুষ্ঠানের সভাপতি জনাব তাহমিনা মমতাজ প্রতিকী ব্যাটিং এর মাধ্যমে উভয় দলের খেলোয়াড়গণকে উৎসাহ প্রদান করেন। 

           দিনব্যাপি আয়োজিত এ প্রীতি ম্যাচে ময়মনসিংহ পোস্টাল বিভাগের অন্তর্গত ময়মনসিংহ প্রধান ডাকঘর, ময়মনসিংহ উত্তর, ময়মনসিংহ দক্ষিণ, গফরগাঁও, নেত্রকোণা ও মোহনগঞ্জ উপ-বিভাগ এবং কিশোরগঞ্জ পোস্টাল বিভাগের কিশোরগঞ্জ প্রধান ডাকঘর, কিশোরগঞ্জ পূর্ব, কিশোরগঞ্জ পশ্চিম ও ভৈরব উপ-বিভাগ অংশ গ্রহণ করে। সিক্স এ সাইড মডেলে শর্ট পিচে আয়োজিত এ প্রীতি ক্রিকেট ম্যাচে সকল দল দুই গ্রুপে বিভক্ত হয়ে পারষ্পরিক প্রতিদ্বন্দিতায় অংশগ্রহণ করে। প্রীতি ম্যাচে ময়মনসিংহ ও কিশোরগঞ্জ পোস্টাল বিভাগের বিভিন্ন স্তরের কর্মচারিগণ দর্শক হিসেবে উপস্থিত থেকে দিনটিকে প্রানবন্ত করে তুলেন। 

           প্রীতি ক্রিকেট ম্যাচ শেষে অনুষ্ঠানে আগত উভয় পোস্টাল বিভাগের দর্শকগণের জন্য একটি তাৎক্ষণিক কাবাডি ম্যাচের আয়োজন করা হয়। দারুন উৎসাহের সাথে কাবাডি ম্যাচটিতে দর্শনার্থী খেলোয়াড়গণ অংশগ্রহণ করেন ও সকলে তা উপভোগ করেন। কাবাডি ম্যাচ শেষে অংশগ্রহণকারী সকল খেলোয়াড়গণকে মেডেল ও উভয় বিভাগের বিজয়ী দলের হাতে মাননীয় প্রধান অতিথি স্মারক ট্রফি প্রদান করেন। পুরষ্কার বিতরণী শেষে মধ্যাহ্ন ভোজ এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। উভয় পোস্টাল বিভাগে ডেপুটি পোস্টমাস্টার জেনারেল হিসেবে দায়িত্বরত জনাব মো: সাহেদুজ্জামান সরকার মহোদয়ের ঐকান্তিক আগ্রহ ও নির্দেশনানুযায়ী কিশোরগঞ্জ পোস্টাল বিভাগের অন্তর্গত আঠারোবাড়ি উপ-ডাকঘরের আয়োজনে অনুষ্ঠিত এ প্রীতি ক্রিকেট ম্যাচটিতে দূর দূরান্তর হতে আগত সহকর্মীগণের সক্রিয় অংশগ্রহণে হয়ে উঠে রঙ্গিন। দল ভিত্তিক সহকর্মীদের অংশগ্রহণ নিজেদেরকে নতুন পরিবেশে মানিয়ে নেয়াসহ পারষ্পরিক সৌহার্দ ও সম্প্রীতি বৃদ্ধিতে নিশ্চিতভাবেই সহায়ক ভূমিকা রাখবে।    

Attachments
Publish Date
19/12/2023
Archieve Date
31/01/2032